হাসান সরকারের পক্ষে প্রচারনায় বাংলাদেশ ন্যাপ

35

নিজস্ব প্রতিবেদক :
গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে বিএনপি মোননীত ও ২০ দলীয় জোট সমর্থিত মেয়র প্রার্থীর পক্ষে শুক্রবার ও শনিবার প্রচারনায় অংশগ্রহন করেছেন জোটের অন্যতম শরিক বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ।

বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া’র নেতৃত্বে দলের নেতৃবৃন্দ গাসিক ৩৮নং ওয়ার্ডের কুনিয়া বড়বাড়ি থেকে প্রচারনা শুরু করে জয়বাংলা সড়ক, বাহার মার্কেট, ৩২ ও ৩৩ নংওয়ার্ডে প্রচারনা চালায়।

এসময় ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেন, গণতন্ত্র আজ কারাগারে। চার দিকে অশুভ শক্তির পদধ্বণী শোনা যাচ্ছে। ঐক্যবদ্ধ না হলে অশুভ শক্তি জনগনের বিজয়কে ছিনিয়ে নিয়ে যেতে পারে। সুতরাং গাজীপুরবাসীকে ঐক্যবদ্ধভাবে ভোটকেন্দ্র উপস্থিত হতে হবে এবং কেন্দ্র পাহারা দিতে হবে।

তিনি বলেন, মুক্তিযুদ্ধের অন্যতম বীরসেনানী হাসান উদ্দিন সরকারের বিজয় মানে হচ্ছে গণতন্ত্রের বিজয়। এই বিজয় যাতে কোন অপশক্তি ছিনিয়ে নিতে না পারে তার জন্য কাজ করে যেতে হবে।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন দলের সম্পাদকমন্ডলীর সদস্য মো. শহীদুননবী ডাবলু, সাবেক ছাত্র নেতা এম.এন.শাওন সাদেকী, গাজীপুর জেলা ন্যাপ নেতা আবদুল্লাহ আল কাউছারী, আবদুল হালিম, শামসুদ্দিন আহমেদ প্রমুখ।

লাইভবার্তা/জিএম/২৮ এপ্রিল,২০১৮

NO COMMENTS

LEAVE A REPLY