হত্যাযজ্ঞ কোনো সমস্যার সমাধান নয় : গয়েশ্বর

29

নিজস্ব প্রতিবেদক :
সরকারের মাদকবিরোধী অভিযান নিয়ে বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায় বলেছেন, হত্যাযজ্ঞের মধ্য দিয়ে কোনো সমস্যার সমাধান হয় না। মাদক সমাজের একটি ব্যাধি। এ ব্যাধিকে মোকাবিলা করতে হবে।

সাবেক রাষ্ট্রপতি জিয়াউর রহমানের ৩৭তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপি আয়োজিত অনুষ্ঠানে এ কথা বলেন গয়েশ্বর। বুধবার বিকেলে কেরানীগঞ্জের তেঘরিয়া ইউনিয়নের মির্জাপুর এলাকার তাঁর নিজ বাসভবনে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এ সময় তিনি ইফতারসামগ্রী বিতরণ করেন।

গয়েশ্বর রায় বলেন, যেসব পথ দিয়ে মাদক আসে সে পথগুলো বন্ধ করে দিতে হবে। মাদকের জন্য আমরা জাতিগতভাবে উদ্বিগ্ন। জেলখানায় প্রায় ১০ হাজার হাজতি রয়েছে। এর মধ্যে প্রায় নয় হাজার হাজতি মাদকের মামলায় বন্দী।

বিএনপি নেতা গয়েশ্বর বলেন, সরকারের পৃষ্ঠপোষক ও সহযোগিতা না পেলে মাদকের এত বিস্তার হতো না। আমি বলতে চাই সরকার ও প্রশাসনের মধ্যে যারা মাদকে জড়িত, তাঁদের নিয়ন্ত্রণ করুন। ক্রসফায়ার দিয়ে মাদকের সমস্যা সমাধান সম্ভব নয়।

গয়েশ্বর চন্দ্র রায় আরো বলেন, আমরা খালেদা জিয়ার মুক্তি চাই। এ মুক্তির মধ্য দিয়ে আমরা গণতন্ত্র প্রশস্ত করতে চাই। আমাদের জেল, জুলুম, নির্যাতন ও মিথ্যা মামলা দিয়ে যতই বাধা সৃষ্টি করা হোক। আমরা একদিন না একদিন অতিক্রম করব।

আজকের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কৃষক দলের কেন্দ্রীয় কমিটির জ্যেষ্ঠ সহসভাপতি নাজিম উদ্দিন মাস্টার, দক্ষিণ কেরানীগঞ্জ থানা বিএনপির সভাপতি নিপুণ রায় চৌধুরী, সাধারণ সম্পাদক মোজাদ্দেদ আলী বাবু, দক্ষিণ কেরানীগঞ্জ থানা যুবদলের সভাপতি মোকারম হোসেন, সহ সভাপতি আশরাফ আলী, জিনজিরা ইউনিয়ন যুবদলের সভাপতি মো. মামুন প্রমুখ।

লাইভবার্তা/জিএম/৩১ মে, ২০১৮

NO COMMENTS

LEAVE A REPLY