স্বৈরাচারী শাসক সবাই একদিন ধূলিস্যাৎ হয়ে যায় : হুদা

103

কিশোরগঞ্জ প্রতিবেদক :
জনগণ যখন আন্দোলন শুরু করবে তার ফল বর্তমান সরকারকে ভোগ করতে হবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন বাংলাদেশ জাতীয় দলের চেয়ারম্যান এডভোকেট সৈয়দ এহসানুল হুদা।

তিনি বলেন, এটা কাউকে বলে দেয়ার প্রয়োজন হয় না যে, বাংলাদেশের মানুষের গণতন্ত্র ফিরিয়ে আনার জন্য কি করতে হয়। সেটা বুঝে তারা যেকোনো মূল্যে তা ফিরিয়ে আনবে।’

শুক্রবার ও শনিবার বাজিতপুর উপজেলার মলিয়াদি, গুরই, হিলচিয়া, সরারচর ইউনিয়নে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, দুর্বলের ওপর সবলের অত্যাচার এটা বারবারই হয়ে থাকে। আমরা পৃথিবীর ইতিহাসে দেখি তার মানে এই নয়, সকলের ওপর করবে। সেটা একটি অন্যায় এবং দুর্বলেরা একদিন না একদিন সবল এই অত্যাচারের বিরুদ্ধে রুখে দাঁড়ায়।

তিনি আরো বলেন, পৃথিবীর ইতিহাসে দেখা যায় যত স্বৈরাচারী শাসক ছিল তারা সবাই একদিন ধূলিস্যাৎ হয়ে গেছে। তারা কোনদিন চিরস্থায়ী হয়নি। যেকোনো পর্যায়ে হোক না কেন সেই স্বৈরাচারী সরকারকে বিদায় নিতে হয়েছে। কাজেই আজকের যে স্বৈরাচার পৃথিবীজুড়ে সবাই জেনে গেছে। আর এই কারণেই বাংলাদেশের মানুষ একদিন না একদিন এদের বিরুদ্ধে রুখে দাঁড়াবে।

এসময় তার সাথে উপস্থিত ছিলেন আনিসুর রহমান, মনসুর ভুইয়া, মইনুল হক, মেহেদী হাসান প্রমুখ।

বরিয়াদি ইউনয়নে গণসংযোগকালে উপস্থিত ছিলেন সাবেক ইউপি চেয়ারম্যান মোস্ত মিয়া, ইপি বিএনপি সাধারণ সম্পাদক মীর হোসেন, ইপি মেম্বার আতিকুর রহমান মাসুম প্রমুখ।

গুরই ইউনিয়নে গণসংযোগকালে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান আবু তাহেরসহ স্থানীয় যুব দল ও ছাত্রদল নেতৃবৃন্দ।

হিলচিয়া ইউনিয়নে গণসংযোগকালে উপস্থিত ছিলেন জাহাঙ্গির মিয়া, মোবারক আলি, শহিদুল ইসলাম প্রমুখ।

সরারচর ইউনিয়নে গণসংযোগকালে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মো. মহসিন মিয়া, ছাত্রদল সভাপতি হাবিবুল্লাহসহ স্থাণীয় নেতৃবৃন্দ।

লাইভবার্তা/জিএম/১২ মে, ২০১৮

NO COMMENTS

LEAVE A REPLY