সেবার ব্রত নিয়ে কাজ করলে ব্যর্থ হওয়ার কোন কারণ নেই : রেজাউল করিম

32

নিজস্ব প্রতিবেদক :
ভাষাসৈনিক ও মুক্তিযুদ্ধের সংগঠক রেজাউল করিম বলেছেন, মানুষের জন্য মানুষ এগিয়ে আসতে হবে। সবকিছুতেই সৎ চিন্তা করতে হবে। সেবার ব্রত নিয়ে কোন কাজ করলে সেই কাজে ব্যর্থ হওয়ার কোন কারণ নেই। মানুষের সেবা দেওয়ার মধ্যে যে আনন্দ রয়েছে সেই আনন্দ অন্য কোন কিছুর মধ্যে নেই। বাংলাদেশে এখনো অনেক সাধারণ মানুষের নিজস্ব আশ্রয় নেই।

তিনি বলেন, তাদের পাশে যদি দাঁড়ানো যায় তাহলে সেটিই হবে একজন মানুষ হিসেবে প্রকৃত কাজ। এম.আর বিল্ডার্স লিঃ সাধারণ মানুষের আবাসনের ঠিকানা খুঁজে দেবে বলেই আমি বিশ্বাস করি।

বুধবার এম.আর বিল্ডার্স লিঃ এর বনশ্রী অফিসে এম.আর বিল্ডার্স লিঃ এর উদ্বোধন, ইফতার ও দোয়া অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, রমজানের শেষে যে ঈদ আসছে সেই ঈদ যেন সবার সাথে মিশে আমরা ভাগাভাগি করে নিতে পারি। মানুষের কল্যাণে নিজেদেরকে আত্মনিয়োগ করার প্রচেষ্টা করতে হবে।

এম.আর বিল্ডার্স লিঃ এর চেয়ারম্যান বিশিষ্ট সংগঠক মুহাম্মদ মফিজুর রহমান লিটনের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী আবদুর রহমান তপন, জাতীয় মানবাধিকার সমিতির চেয়ারম্যান মো. মঞ্জুর হোসেন ঈসা, বিশিষ্ট ব্যবসায়ী আবদুস সাত্তার, মো. জাকারিয়া জয়, আমির হোসেন, মো. তপন প্রমুখ।

ঈদের পরে মিরপুরে এম.আর বিল্ডার্সের প্রথম সাইটের কাজ শুরু হবে। বিল্ডার্সের পক্ষ থেকে সকলের দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

লাইভবার্তা/জিএম/১৪ জুন, ২০১৮

NO COMMENTS

LEAVE A REPLY