সরকার পাটকল শ্রমিকদের জন্য কাজ করছে না : নোমান

3

নিজস্ব প্রতিবেদক :
সরকার দুর্নীতিবাজদের স্বাভাবিক দৃষ্টিতে দেখলেও পাটকল শ্রমিকদের জন্য কাজ করছে না বলে অভিযোগ করেছেন বিএনপির ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান।

শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে নাগরিক অধিকার আন্দোলন ফোরাম আয়োজিত সাংবাদিক মাহফুজ উল্লাহর স্মরণ সভায় তিনি এমন অভিযোগ করেন।

পাটকল শ্রমিকদের দাবির বিষয়ে সাবেক এই মন্ত্রী বলেন, বকেয়া মজুরি-ভাতার দাবিতে সারা দেশের পাটকল শ্রমিকরা রাস্তায় নেমেছেন। এরপরও সরকার তাদের জন্য কাজ করছে না। অথচ যারা ব্যাংক লুট করেছে, দুর্নীতি করেছে সরকার তাদের অর্থ ঋণ ও সবকিছু স্বাভাবিক দৃষ্টিতে দেখছে। এই সরকার গরীব, শ্রমিক, কৃষক, মেহনতী মানুষের নয়।

তিনি বলেন, জাতীয় ঐক্যফ্রন্ট আমাদের প্রয়োজনে, জাতির প্রয়োজনে, একটি বিশেষ পরিস্থিতিতে প্রতিষ্ঠিত হয়েছে। তাই বলে, আমাদের সঙ্গে জাতীয় ঐক্যফ্রন্টের সব কর্মসূচি এক হবে বিষয়টা তেমন নাও হতে পারে।

আয়োজক সংগঠনের সহ-সভাপতি খলিলুর রহমান ইব্রাহিমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় স্মরণসভায় বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, শ্রমিক দলের সভাপতি আনোয়ার হোসেন, বিএনপির নির্বাহী কমিটির সদস্য আবু নাসের মোহাম্মদ রহমাতুল্লাহ, ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সহ-সভাপতি ফরিদ উদ্দিন আহমেদ, মৎস্যজীবি দলের সদস্য ইসমাইল হোসেন সিরাজী প্রমুখ বক্তব্য দেন।

লাইভবার্তা/ জিএম / ১৭ মে এপ্রিল, ২০১৯

NO COMMENTS

LEAVE A REPLY