শেখ হাসিনা ভাল রেফারি নয় : দুদু

447

লাইভ বার্তা ডেস্কঃ
16729017_1635239536782740_2506922110587649541_nশেখ হাসিনা ভাল রেফারি নয়-তার অধিনে কোন নির্বাচন সুষ্ঠ হতে পারে না বলে মন্তব্য করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ভাইস-চেয়ারম্যান শামসুজ্জামান দুদু বলেছেন, আপনি ভাল রেফারি নন-২০১৪ সালের ৫ জানুয়ারি নির্বাচন সহ-বিগত দিনের সিটি কর্পোরেসন,ইউনিয়ন পরিষদ নির্বাচন আপনার অধিনে কেমন হয়েছে জাতি দেখেছে। আপনি(প্রধানমন্ত্রী) আপনার দল আর নৌকা ছাড়া কিছুই দেখেন না। সে জন্য সুষ্ঠ নির্বাচনের স্বার্থে নির্বাচনকালীন সহায়ক সরকার প্রয়োজন, তাছাড়া সুষ্ঠ নির্বাচন হতে পারে না। আর এটির ফর্মূলা কেমন হবে আপনি উদ্দোগ নিলে দেশের রাজনীতিবিদ গন ও বুদ্ধিজীবিরা আপনাকে সহযোগীতা করবে।

বৃহস্পতিবার জাতীয় প্রেসক্লাবের সামনে জাতীয়তাবাদী দেশ বাঁচাও মানুষ বাঁচাও আন্দোলন ঢাকা মহানগর আয়োজিত নিরপেক্ষ সহায়ক সরকারের দাবিতে এক মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

গণতন্ত্রের ক্ষেত্রে আগামী দিনেও বিএনপি ও ২০ দলীয় জোট আপোষ করবে না জানিয়ে শামসুজ্জামান দুদু বলেন, জনগনের ভোটাধিকার ফিরিয়ে আনার জন্য গ্রহনযোগ্য নির্বাচনের দাবিতে আমাদের যে আন্দোলন চলছে সেই আন্দোলন আগামী দিনেও অভ্যাহত থাকবে।

সরকারেরে উদ্দেশ্য হুঁশিয়ারি উচ্চারন করে তিনি বলেন,বিএনপির চেয়ারপার্সন খালেদা জিয়াকে বাহিরে রেখে যারা নির্বাচনের কথা ভাবছে তারা বোকার স্বর্গে বসবাস করছে। কারন তিনি খালেদা জিয়া বাংলাদেশের সবচেয়ে জনপ্রিয় নেত্রী। গণতন্ত্রের জন্য যিনি সারা জীবন লড়াই করছেন।

আয়োজক সংগঠনের উত্তরের সভাপতি মোস্তফা গাজী দুদুর সভাপতিত্বে মানববন্ধনে আরও বক্তব্য রাখেন বিএনপির গণ শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ সেলিম ভূইয়া, সহ-সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ-যুব বিষয়ক সম্পাদক মীর নেওয়াজ আলী নেওয়াজ, ছাত্রদলের দপ্তর সম্পাদক অাব্দুল ছত্তার পাটোয়ারী, সংগঠনের কেন্দ্রীয় সভাপতি কে এম রকিবুল ইসলাম রিপন, দক্ষিণের সভাপতি মোঃ রাসেল খান, সহ-সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম, বীরমুক্তিযোদ্ধা ফরিদ উদ্দিন, জিনাফের সভাপতি মিয়া মোঃ আনোয়ার, বন্ধু দলের সভাপতি শরীফ মোস্তফা জামান লিটু, সাবেক ছাত্রনেতা রবিউল ইসলাম রবি, সরদার নুরুজ্জামান, কাজী মনিরুজ্জামান মনির, রমিজ উদ্দিন রুমি, প্রজন্ম দলের সহ-সম্পাদক কাজী ফখরুল ইসলাম, তেজগাঁও থানা সাংগঠনিক সম্পাদক হাফিজুর রহমান কবির, ঘুরে দাঁড়াও বাংলাদেশের সভাপতি কাদের সিদ্দিকী প্রমুখ।

(লাইভবার্তা২৪ডটকম /জিএম/জানুয়ারী ১৬, ফেব্রুয়ারী, ২০১৭)

NO COMMENTS

LEAVE A REPLY