শাকিলের কুলখানিতে কাঁদলেন বাবা

157

mymensingনিজস্ব প্রতিবেদকঃ

ছেলের অকাল মৃত্যুতে দোয়া মাহফিলে কান্নায় ভেঙে পড়েন শাকিলের বাবা ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা। ছেলের মাগফিরাত কামনায় সবার কাছে দোয়া চান তিনি। এ সময় সদ্য প্রয়াত মাহবুবুল হক শাকিলের পরিবারের সদস্যদের প্রতি শোক ও সমবেদনা জানান আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা।

ময়মনসিংহ শহরের বাঘমারা এলাকার পিত্রালয়ে প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী মাহবুবুল হক শাকিলের দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। শুক্রবার বাদ জুমা অনুষ্ঠিত মিলাদ মাহফিলে ধর্মমন্ত্রী আলহাজ্ব অধ্যক্ষ মতিউর রহমান, ডা. এম আমানউল্লাহ এমপি, নাজিম উদ্দিন এমপি, ফাহমি গোলন্দাজ বাবেল এমপি, প্রধানমন্ত্রীর একান্ত সচিব আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সাবেক এমপি আব্দুস সাত্তার, সাবেক এমপি খালিদ বাবু, বিভাগীয় কমিশনার জিএম সালেহ উদ্দিন, ডিআইজি চৌধুরী আব্দুল্লাহ আল মামুন, জেলা প্রশাসক খলিলুর রহমান, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, এফবিসিসিআই পরিচালক আমিনুল হক শামীম, পৌর মেয়র ইকরামুল হক টিটু, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

মঙ্গলবার দুপুরে গুলশান দুই নম্বর এলাকার ৩৫ নং রোডের ২৭ নং ভবনের সামদাদো রেস্তোরাঁর ৫ নং কক্ষ থেকে মাহবুবুল হক শাকিলের মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে হৃদরোগে আক্রান্ত হয়ে তার মৃত্যু হয়েছে। তারপরও বিষয়টি নিশ্চিত হতে বুধবার ময়নাতদন্ত করা হয়। পাশাপাশি ওইদিন সন্ধ্যায় ওই রুম থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করে সিআেইডির ফরেনসিক বিভাগের সদস্যরা। এসব আলামতও রাসা্য়নিক পরীক্ষার জন্য পাঠানো হয়। তবে ময়নাতদন্তের পর শাকিলের মৃতদেহে কোনো আঘাতের চিহ্ন নেই বলে জানিয়েছেন ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের প্রধান সোহেল মাহমুদ।

জ/০০৬

NO COMMENTS

LEAVE A REPLY