যুবলীগ কর্মীর খুনীদের গ্রেফতারের দাবি

74

979d31d93096fb058a7f6a02bca2c96b-584a64574a8beলাইভ ডেস্ক ঃ 

পৌর যুবলীগের তিন কর্মী রেদোয়ান আহমেদ সাব্বির, আব্দুল্লাহ ও সোহেল রানার খুনের রহস্য উন্মোচন এবং খুনীদের দ্রুত গ্রেফতারের দাবিতে নাটোরে দুদিনের কর্মসূচি ঘোষণা করেছে জেলা, সদর উপজেলা ও পৌর যুবলীগ। শুক্রবার দুপুরে নাটোরে প্রেসক্লাব মিলনায়তনে সংবাদ সম্মেলন করে এই কর্মসূচির ঘোষণা করা হয়।

এসময় অন্যান্যের মধ্যে জেলা যুবলীগের সাধারণ সম্পাদ রুহুল আমিন বিপ্লব, সদর উপজেলা যুবলীগের সভাপতি আব্দুর রাজ্জাক ডাবলু এবং পৌর যুবলীগের আহবায়ক সাঈম হোসেন উজ্জ্বল উপস্থিত ছিলেন।

রুহুল আমিন বিপ্লব ঘোষণা করেন, আগামী শনিবার সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত তারা যৌথভাবে শহরের কানাইখালী এলাকায় নাটোর প্রেসক্লাবের সামনে একটি মানববন্ধন করবেন। এছাড়া রবিবার জেলা প্রশাসক ও পুলিশ সুপারের কাছে তারা স্মারকলিপি দেবেন।

লিখিত বক্তব্যে সাঈম হোসেন উজ্জ্বল দাবি করেন, ঘটনার ৭২ ঘণ্টা পার হলেও এখন পর্যন্ত তারা স্থানীয় প্রশাসনের কোনও দৃঢ় পদক্ষেপ দেখতে পাননি। তাই অনতিবিলম্বে ঘটনার রহস্য উন্মোচন ও খুনীদের গ্রেফতারের জন্য কর্মসূচি ঘোষিত দুদিনের সময় ঘোষণা করেন। অন্যথায় আরও কঠোর কর্মসূচি ঘোষণা করা হবে বলে দাবি করেন তিনি।

বিষয়টি সম্পর্কে যোগাযোগ করা হলে সদর থানার ওসি মিজানুর রহমান যুবলীগের দাবি অস্বীকার করে জানান, এ ব্যাপারে সাব্বিরের মা বাদী হয়ে একটি মামলা দায়েরের পর তদন্তকারী কর্মকর্তা ইতোমধ্যেই তদন্তকাজ শুরু করেছেন। খুব দ্রুতই ঘটনার রহস্য উন্মোচন হবে এবং আসামিরা গ্রেফতার হবে বলে আশাব্যক্ত করেন তিনি।

প্রসঙ্গত, গত ৩ ডিসেম্বর জেলার তকিয়া-ঢালান এলাকা থেকে তিন যুবলীগ কর্মীকে অপহরণের দুদিন পর ৫ ডিসেম্বর দিনাজপুরের ঘোড়াঘাট এলাকা থেকে তাদের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়।

সা/ল/০০৮

NO COMMENTS

LEAVE A REPLY