মেসিকে ছাড়াই জিতল বার্সা

21

ক্রীড়াডেস্কঃ

লিওনেল মেসি ছিলেন না। ব্যক্তিগত কারণে ছুটি নিয়েছেন। তাকে ছাড়াই মালাগার মাঠে তাদের ২-০ গোলে হারিয়েছে বার্সেলোনা। দুই গোলের একটি করেছেন লুইস সুয়ারেজ। অপরটি করেছেন ফিলিপে কুতিনহো।

শনিবার বাংলাদেশ সময় দিবাগত রাতে মালাগার মাঠ গোলের দেখা পেতে বেশি দেরি করতে হয়নি বার্সেলোনাকে। ম্যাচের ১৫ মিনিটেই এগিয়ে যায় বার্সা। এ সময় ডি বক্সের বেশ বাইরে থেকে ক্রসে ডি বক্সের মধ্যে বল পাঠান জর্ডি আলবা। শট নিয়ে তিনি তাকিয়ে থাকেন বলের দিকে। উড়ে আসা বলের সঙ্গে তাল রেখে ডি বক্সের মধ্যে ঢুকে পড়েন সুয়ারেজ। ভাসমান বলে হেড দিয়ে নিশানা ভেদ করেন তিনি।

ম্যাচের ২৮ মিনিটেই ব্যবধান দ্বিগুণ করেন ফিলিপে কুতিনহো। এ সময় ডি বক্সের মধ্যে ওসমানে দেম্বেলে বল বাড়িয়ে দেন কুতিনহোকে। তিনি ব্যাকহিলে গোলরক্ষককে বোকা বানিয়ে বল পাঠান জালে।

৩০ মিনিটের সময় মালাগার সামু গার্সিয়া লাল কার্ড দেখে মাঠ ছাড়েন। বাকি সময় দশজন নিয়েই খেলতে হয় মালাগাকে। তবে দশজনের মালাগার বিপক্ষে বাকি সময়ে আর জালের নাগাল পায়নি বার্সেলোনা। ফলে ২-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়তে হয় তাদেরকে।

এই জয়ের ফলে ২৮ ম্যাচ থেকে ৭২ পয়েন্ট সংগ্রহ করে পয়েন্ট টেবিলের শীর্ষস্থানেই রয়েছে বার্সা। ২৭ ম্যাচ থেকে ৬১ পয়েন্ট নিয়ে অ্যাটলেটিকো মাদ্রিদ রয়েছে দ্বিতীয় স্থানে। আর ২৮ ম্যাচ থেকে ৫৭ পয়েন্ট নিয়ে রিয়াল মাদ্রিদ অবস্থান করছে তৃতীয় স্থানে।

আহাস/০০২ 

NO COMMENTS

LEAVE A REPLY