মূর্তি অপসারণ করুন

6

লাইভ বার্তা ডেস্কঃ
Islami-Andolonসুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে গ্রিক দেবির মূর্তি অপসারণের দাবিতে প্রধান বিচারপতি বরাবর স্মারকলিপি দিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ। স্মারকলিপিতে বলা হয় ফেব্রুয়ারির মধ্যেই সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে মূর্তি অপসারণ করুন। অন্যথায় কঠোর আন্দোলন সূচিত হবে।

বুধবার স্মারকলিপি দেয় তারা। প্রধান বিচারপতির পে আতিকুস সামাদ স্মারকলিপি গ্রহণ করেন।

এদিকে বায়তুল মোকাররমের সামনে থেকে মিছিল সহকারে স্মারকলিপি দিতে গেলে পল্টন মোড়ে পুলিশ বাধা দেয়। এ সময় উত্তেজনা ছড়িয়ে পড়লে কেন্দ্রীয় নেতৃবৃন্দের হস্তেেপ পরিস্থিতি শান্ত হয়। সেখান থেকে পাঁচ সদস্যের একটি প্রতিনিধিদল প্রধান বিচারপতির কাছে স্মারকলিপি দিতে যান।

সংগঠনের মহাসচিব অধ্য মাওলানা ইউনুছ আহমাদের নেতৃত্বে প্রতিনিধিদলে ছিলেন রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, দণি সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, শিল্প ও বাণিজ্যবিষয়ক সম্পাদক আলহাজ আবদুর রহমান ও ছাত্রনেতা জিএম রুহুল আমীন প্রমুখ।

এ দিকে স্মারকলিপি পেশ উপলক্ষে সকালে বায়তুল মোকাররমের সামনে এক সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে সংগঠনের মহাসচিব অধ্য মাওলানা ইউনুছ আহমাদ বলেন, ফেব্র“য়ারি মাসের মধ্যে মূর্তি অপসারণ না করলে মার্চ থেকে দেশময় কঠোর আন্দোলন গড়ে তোলা হবে।

সমাবেশে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের রাজনৈতিক উপদেষ্টা অধ্যাপক আশরাফ আলী আকন, দণি সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম, কেন্দ্রীয় প্রচার সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ূম, মাওলানা লোকমান হোসাইন জাফরী, মাওলানা আতাউর রহমান আরেফী, ছাত্রনেতা জি এম রুহুল আমীন, বীর মুক্তিযোদ্ধা আবুল কাশেম, দণি সহসভাপতি আলহাজ আবদুর রহমান, আলহাজ আলতাফ হোসেন প্রমুখ।

(লাইভবার্তা২৪ডটকম /জিএম/জানুয়ারী ১৬, ফেব্রুয়ারী, ২০১৭)

NO COMMENTS

LEAVE A REPLY