মায়ানমারে গণ হত্যার প্রতিবাদে বিক্ষোভ মিছিল

234

মফস্বল নিউজ ডেস্ক :
khelafot-mojlis-pic-1মায়ানমার সরকার কর্তৃক গণহত্যার প্রতিবাদে বাংলাদশ খেলাফত মজলিস সিলেট সদর থানার উদ্যোগে মিছিল পূর্ব সমাবেশে নেতৃবৃন্দ বলেছেন, মিয়ানমারের সেনাবাহিনী নিরীহ রোহিঙ্গা মুসলিমদের নির্বিচারে হত্যা করছে। অথচ বিশ্বের মানবাধিকার সংস্থা সহ জাতিসংঘ নিরব দর্শকের ভূমিকা পালন করছে। যা সত্যিই দুঃখজনক। বক্তারা অবিলম্বে এই গণহত্যা বন্ধের জোর দাবী জানান এবং বাংলাদেশ সীমান্তে আশ্রয়ের জন্য আগত রোহিঙ্গা মুসলিমের আশ্রয় প্রদানের জন্য সরকারের প্রতি আহবান জানান।

শুক্রবার বাদ জুমা অনুষ্ঠিত সমাবেশে সদর উপজেলা সভাপতি হাফিজ কাজী জুনাইদ আহমদের সভাপতিত্বে ও সহ সভাপতি মাও. গোলাম রব্বানীর পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন মাও. শিব্বির আহমদ, মাও. জাহেদ আহমদ, মাও. জসিম উদ্দিন, হাফিজ আশিকুর রহমান, মাও. এমদাদ উল্লাহ, হাফিজ মাও. আতাউর রহমান, মাও. ক্বারী নুরুল ইসলাম, মাও.আব্বাস উদ্দিন, মাও. মঈন উদ্দিন, হাফিজ ইমামূল হক, মাও. কামাল উদ্দিন, নাজিম উদ্দিন, ক্বারী রবিউল হক, ছাত্রনেতা আলতাফ হোসেন সুমন, ছাত্রনেতা হেলাল আহমদ, প্রকৌশলী আবুজর মো. গউদ, যুব নেতা আল আমিন প্রমূখ।

নগরীর টুকের বাজার থেকে মিছিলটি শুরু হয়ে তেমূখী পয়েন্টে এসে এক সমাবেশে মিলিত হয়।

সমাবেশে টুকের গাও, শাহ খুররম, পীরপুর, হায়দরপুর, চরগাও, কুমারগাও, সাহেবের গাও ও শেখপাড়া থেকে মিছিল শুরু হয়ে উক্ত সমাবেশে মিলিত হয়ে বিশাল রূপ ধারণ করে।

(লাইভবার্তা২৪ডটকম/ জিএম / ডিসেম্বর ০২, ২০১৬)

NO COMMENTS

LEAVE A REPLY