মানুষ প্রস্তুত ধানের শীষে ভোট দেয়ার জন্যঃ জেবেল গাণি

621

নিউজ ডেস্ক :  
nap-001২০ দলীয় জোটের অন্যতম শীর্ষ নেতা ও বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি বলেছেন, জনগণ ধানের শীষে ভোট দেওয়ার জন্য মানসিকভাবে প্রস্তুত। জনগণকে ভোট কেন্দ্রে নিয়ে আসতে হবে, তাদের নিরাপত্তা দিতে হবে। ভোট দেওয়ার জন্য জনগণকে সাহস যোগাতে হবে। জনগণ যদি ভোট দিতে পারে তাহলে দেশনেত্রী বেগ খালেদা জিয়ার মনোনীত প্রার্থী এডভোকেট সাখাওয়াত হোসেন খানকে ঠেকিয়ে রাখার সামর্থ কারো নাই।

শনিবার নাসিক নির্বাচনে বিএনপি মনোনীত ও ২০ দলীয় জোট সমর্থিত মেয়র প্রার্থী এডভোকেট সাখাওয়াত হোসেন খানের পক্ষে গণসংযোগকালে তিনি এসব কথা বলেন।430661_10150641289073891_1262436057_n


  ফাইল ফটো

এসময় তার সাথে উপস্থিত ছিলেন বাংলাদেশ ন্যাপ মহাসচিব ও ২০ দলীয় জোটের প্রচারনা কমিটির সদস্য সচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া, বাংলাদেশ মুসলিম লীগ-বিএমএল মহাসচিব এডভোকেট শেখ জুলফিকার বুলবুল চৌধুরী, বাংলাদেশ জাতীয় পার্টি-বিজেপি ভারপ্রাপ্ত মহাসচিব আবদুল মতিন সাউদ, ন্যাপ সম্পাদক মোঃ শহীদুননবী ডাবলু, নারায়নগঞ্জ জেলা সভাপতি মোঃ কামাল ভুইয়া, মহানগর সভাপতি রাশেদউদ্দিন ফয়সাল, সাধারণ সম্পাদক সাফায়াত হোসেন বাবু, জাতীয় ছাত্র কেন্দ্রের জেলা সমন্বয়কারী আলী নূর নাদিম প্রমুখ।
nap-002নৌকার প্রতি মানুষের আর কোন আস্থা নাই উল্লেখ করে জেবেল রহমান গানি বলেছেন, প্রার্থী নিজেই যেখানে বলছেন, মার্কা যাই হউক আমাকে ভোট দিন। তখন বঝতে হবে নৌকা মার্কার প্রতি মানুষের অনীহা কতটা। সেই কারনে তিনি নৌকাকে প্রাধান্য না দিয়ে নিজেকে প্রাধান্য দিচ্ছেন।

জনগণ অনেক দিন ধরে ভোট দিতে পারে না, তাদের ভোট অন্যরা দেয় উল্লেখ করে তিনি বলেছেন, এ লড়াই আমাদের জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠিত করার লড়াই। এ লড়াই জনগণের লড়াই।

(লাইভবার্তা২৪ডটকম /জিএম/ডিসেম্বর ১০, ২০১৬)

NO COMMENTS

LEAVE A REPLY