বড় ভাইয়ের সমর্থন তার জন্য ইতিবাচক !

34

নিউজ ডেস্ক :  
image-11389দুইজন একই দলের নেতা হলেও নিজ জেলা নারায়ণগঞ্জে নিজেদের মধ্যে বিরোধ দীর্ঘদিনের। একে অপরকে আক্রমণ করেই নানা সময় বক্তব্য দিয়েছেন ডা. সেলিনা হায়াৎ আইভী ও শামীম ওসমান। তবে, এখন সত্য হলো সিটি করপোরেশনের দ্বিতীয় নির্বাচন দুইজনকে ‘ভাই-বোন’ বানিয়ে দিয়েছে।

আগের দিন সংবাদ সম্মেলন করে শামীম ওসমান বলেছেন, আইভী তার ছোট বোন। তাদের মধ্যে বিভেদ মিটে গেছে। পরদিন আইভীও বলেছেন, বড় ভাইয়ের সমর্থন তার জন্য ইতিবাচক হবে।

শনিবার নারায়ণগঞ্জের কেন্দ্রীয় শহীদ মিনার এলাকায় প্রচারে ছিলেন আইভী তাই মন্তব্য করেছেন।

এসময় সাবেক ফুটবলার শেখ মোহাম্মদ আসলাম, বাদল রায়, আশরাফ উদ্দিন চুন্নুসহ বেশ কয়েকজন সাবেক খেলোয়াড় সমর্থন জানাতে যান আইভীকে।

সাবেক ফুটবলারদেরকে স্বাগত জানানোর পর সাংবাদিকদের সঙ্গে কথা বলেন আইভী। তিনি বলেন, আমরা আশা করি ২২ তারিখে আমাদের নিরঙ্কুশ বিজয় হবে। জনগণ নৌকাকে ভোট দেবে, আইভীকে ভোট দেবে।

নারায়ণগঞ্জ আওয়ামী লীগ বরাবর সেলিনা হায়াৎ আইভী ও শামীম ওসমান-এই দুই শিবিরে বিভক্ত। দলের মধ্যে এই বিভেদ এই নির্বাচনে কোনো প্রভাব বিস্তার করে কি না-এমন গুঞ্জন ছিল আওয়ামী লীগের প্রার্থী ঘোষণার পর থেকেই। তবে আনুষ্ঠানিক প্রচার শুরুর পাঁচ দিনের মাথায় শামীম ওসমান সংবাদ সম্মেলন করে বলেছেন আইভীকে নিয়ে তার সব রাগ, ক্ষোভ মিটে গেছে। কোনো বিরোধও নেই। এ সময় তিনি আইভীর জন্য বানিয়ে আনা একটি শাড়িও সাংবাদিকদেরকে দেখান। নিজেকে বড় ভাই দাবি করে শামীম জানান, দুটি শাড়ি তিনি উপহার হিসেবে দেবেন তার ভোট বোন আইভীকে।

পরদিন সকালে শামীমের দেওয়া শাড়ি পরেই প্রচারে নামেন আইভী। সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তার ‘বড় ভাই’ এর সংবাদ সম্মেলন ও সমর্থন নিয়েও কথা হয় এ সময়।

শামীম ওসমানের সমর্থন এই নির্বাচনে কেমন প্রভাব ফেলবে-জানতে চাইলে আইভী বলেন, এটা নির্বাচনে পজিটিভ প্রতিফলন ঘটবে।

(লাইভবার্তা২৪ডটকম /জিএম/ডিসেম্বর ১০, ২০১৬)

NO COMMENTS

LEAVE A REPLY