বিয়ের আগেই মা হয়েছেন যেসব তারকারা(ভিডিও)

1503

l1বিনোদন ডেস্কঃ 

উদ্দাম প্রেমে সমস্যাও আছে কিছু। তারই একটি প্রেমিকাদের গর্ভবতী হয়ে পড়া। সেরকমই ঘটেছে বেশ কিছু অতি পরিচিত তারকার জীবনে। একবার চোখ বুলিয়ে নেয়া যাক সেই উদ্দাম প্রেমিক যুগলদের ওপরে….

শ্রীদেবী: অভিনেত্রী শ্রীদেবী বলিউডের একমাত্র নায়িকা যিনি স্বীকার করেছেন যে, তিনি বিয়ের আগে গর্ভবতী হয়ে পড়েন। বনি কাপুর ও শ্রীদেবীর যখন বিয়ে হয় তখন তিনি সাত মাসের অন্তঃসত্বা ছিলেন। এই দম্পতি ১৯৯৬ তে বিয়ে করেন এবং তাদের বড় মেয়ে জাহ্নবী তার কিছু দিন পরে জন্মায়।

কঙ্কনা সেনশর্মা: কম যান না কলকাতার এই বাঙালি মেয়েও। কঙ্কনা বহুদিনের বয়ফ্রেন্ড রণবীর শোরের সঙ্গে ২০১০ এর সেপ্টেম্বর মাসে একটা ঘরোয়া অনুষ্ঠানে বিয়ে করেন। আর ২০১১-র মার্চ মাসে তাদের ছেলে হারুণ জন্মায়। এখন এই অঙ্কটা বোঝার জন্য খুব বড় গণিতজ্ঞ হওয়ার দরকার আছে কি?

সারিকা: কমল হাসানের সঙ্গে চুটিয়ে প্রেম করছিলেন সারিকা। তার গর্ভে চলে আসে কমলের সন্তান। এদিকে তখনও কমল হাসান বানী গণপতির সঙ্গে বিবাহিত। বিবাহিত না হওয়া সত্ত্বেও সারিকা বাচ্চার (শ্রুতি হাসান) জন্ম দেন। পরে যদিও তাদের বিয়েও হয়েছিল।

অনুষ্কা শঙ্কর: অনুষ্কা ব্রিটিশ ফিল্ম মেকার জো রাইটের সঙ্গে ডেট করার সময়ই প্রেগন্যান্ট হয়ে পড়েন। একমাস পরে অবশ্য বিয়েও করেন।

অমৃতা অরোরা: অমৃতা অরোরা ও তার বয়-ফ্রেন্ড শাকিল লাদাক হঠাৎ করেই নিজেদের বিয়ের ঘোষণা দেন এবং খুব তাড়াতাড়ি বিয়ে সেরে ফেলেন। এতে বলিউডের অনেকেই বেশ আশ্চর্য হয়ে যান। পরে বোঝা যায় আসলে অমৃতা গর্ভবতী হয়ে পড়ায় এই সিদ্ধান্ত নেয়া হয়েছিলো।

সেলিনা জেটলি: সেলিনাও তার অস্ট্রেলিয়ান বয়্ফ্রেন্ড পিটার হাগের সঙ্গে চুপিচুপি বিয়ে সেরে ফেলেন। শোনা যায়, বিয়ের সময় তিনি প্রেগন্যান্ট ছিলেন,যদিও তিনি এটা গুজব বলে উড়িয়ে দেন। তার বিয়ে হয় জুলাই ২০১১ তে এবং পরের বছর মার্চে যমজ বাচ্চা হয় তাদের।

মহিমা চৌধুরী: মহিমাও প্রায় চুপি চুপি বিয়ে করেন এবং বিয়ের পরেই নিজের প্রেগন্যান্সির কথা ঘোষণা করেন। সব কিছুই এত তাড়াতাড়ি হয় যে সবাই বুঝতেই পারে আসল ঘটনা কি?

বীণা মালিক: শোনা যায়, বীণা তার এক্স-বয়ফ্রেন্ডের দ্বারা গর্ভবতী হয়ে পড়েন বলেই হঠাৎ করে এত তাড়াতাড়ি বিয়ে সারতে বাধ্য হন।

জেসিকা হাইনেস: জেসিকা আমির খানের সঙ্গে বেশ কিছুদিন প্রেম করেন এবং তার ফলে তাদের একটি ছেলে হয়। যদিও আমির এই ছেলের কথা কোনদিনই স্বীকার করেন নি।

 

ভিডিও দেখতে নিচের লিংকে ক্লিক করুন- 

নী/ ল/ ০০১

NO COMMENTS

LEAVE A REPLY