বিএসএফের গুলিতে বাংলাদেশি আহত

115

download-1লাইভ ডেস্ক ঃ 

কুড়িগ্রামের ফুলবাড়ী সীমান্তে বিএসএফের গুলিতে এক বাংলাদেশি যুবক আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় বিজিবি ও বিএসএফ সীমান্তে টহল জোরদার রাখা হয়েছে। আহত যুবকের নাম মো. আবু বক্কর মিয়া (৩১)। তিনি উপজেলার গোরকমন্ডল গ্রামের আলী বকসের ছেলে।

বিজিবি ও স্থানীয় সূত্রে জানা গেছে, শনিবার ভোরে গোরকমন্ডল গ্রামের ১২/১৩ জনের একদল গরু চোরাকারবারি উপজেলার কৃষ্ণানন্দ বকসী গ্রামের কাছে সীমান্তের ৯৩১ এর ১ এস আন্তর্জাতিক পিলারের কাছ দিয়ে ভারতীয় গরু আনতে যায়। সকালে ভারতীয় ১২৪ বিএসএফ নারায়নগঞ্জ বিওপি’র টহলরত সদস্যরা কাঁটাতারের গেট পার হয়ে চোরাকারবারীদের লক্ষ্য করে পরপর তিন রাউন্ড গুলি বর্ষণ করে। এসময় আবু বক্কর গুলিবিদ্ধ হয়। বাকিরা পালিয়ে যায়।

খবর পেয়ে বিজিবির সদস্যরা এলাকাবাসীর সহযোগিতায় গুলিবিদ্ধ আবু বক্করকে উদ্ধার করে ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে তার অবস্থার অবনতি হলে সকাল ৯টার দিকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

কুড়িগ্রাম ৪৫ বিজিবি পরিচালক মো. জাকির হোসেন জানান, গুলিবিদ্ধ যুবক একজন চিহ্নিত গরু চোরাকারবারি। তার নামে ফুলবাড়ী থানায় মামলার প্রস্তুতি চলছে।

সা/ল/০০৫

NO COMMENTS

LEAVE A REPLY