বিএনপি বিচার বিভাগকে সম্মান করতে জানে না : আনিসুল

16

নিজস্ব প্রতিবেদক :
আইন, বিচার ও সংসদ বিষয়কমন্ত্রী আনিসুল হক বিএনপিকে উদ্দেশ্য করে বলেছেন, ‘বিএনপি বিচার বিভাগকে সম্মান করতে জানেন না বলেই তারা বিভিন্ন সময় আজেবাজে কথা বলেন। বিচার বিভাগ হচ্ছে দেশের ৩টি স্তম্ভের মধ্যে একটি। তাই এই স্তম্ভকে যথাযথ শ্রদ্ধা করতে শিখুন।’

শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার মোগড়া ইউনিয়নের ধাতুরপহেলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে এক সমাবেশে প্রধান অতিথির বক্তৃতায় তিনি এ কথা বলেন। এর আগে ধাতুরপহেলা-কুসুমবাড়ি ব্রিজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন আনিসুল হক।

এসময় মন্ত্রী আরও বলেন, ‘যারা ১৯৭১ সালের মুক্তিযুদ্ধে পাকিস্তানী হানাদার বাহিনী, আল বদর, রাজাকারদের অত্যাচার নির্যাতন দেখেছে তারা সঠিক সিদ্ধান্ত নিয়ে নৌকা মার্কায় ভোট দিবে।’

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনাকে জয়ী করে বাংলাদেশের উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আবারও শেখ হাসিনাকে নৌকা মার্কায় ভোট দিয়ে জয়যুক্ত করার জন্য সকলের প্রতি আহবান জানান তিনি।

মোগড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মনির হোসেনের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের আহবায়ক অধ্যাপক মো. জয়নাল আবেদীন, যুগ্ম আহবায়ক আবুল কাসেম ভূইয়া, সেলিম ভূইয়া, পৌর মেয়র তাকজিল খলিফা কাজল, ছাত্রলীগের সভাপতি সৈয়দ তানজিল শাহ প্রমুখ।

(লাইভবার্তা২৪ডটকম /জিএম/ মার্চ ১৭, ২০১৮)

NO COMMENTS

LEAVE A REPLY