বিএনপি নেতা বদরুজ্জামান খসরু আর নেই

27

নিজস্ব প্রতিবেদক :
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির ধর্ম বিষয়ক সম্পাদক ও জাতীয়তাবাদী যুবদলের প্রতিষ্ঠাকালীন সদস্য, ব্যবসায়ী বদরুজ্জামান খসরু ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন)।

বুধবার বিকেল ৪টা ৩০ মিনিটে রাজধানীর স্কয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৪ বছর।

বিএনপি চেয়ারপারসনের প্রেস উইং সদস্য শামসুদ্দিন দিদার জানিয়েছেন, বৃহস্পতিবার বেলা ১১টায় নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের সড়কে মরহুমের জানাজা অনুষ্ঠিত হবে।

বদরুজ্জামান খসরুর মৃত্যুতে বিএনপির শীর্ষ নেতারা গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন।

দলের সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী আহমেদ এর স্বাক্ষরিত এক বিবৃতিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেন, ‘বাংলাদেশি জাতীয়তাবাদী দর্শনে বিশ্বাসী, সৎ, কর্তব্যনিষ্ঠ ও নিবেদিত প্রাণ রাজনীতিবিদ মরহুম বদরুজ্জামান খসরু তার বর্ণাঢ্য রাজনৈতিক জীবনে মানুষের গণতান্ত্রিক অধিকার আদায়ে যেভাবে নিবেদিত থেকেছেন সেজন্য দেশবাসী তাকে চিরদিন শ্রদ্ধাভরে স্মরণ করবে। রাজনীতির পাশাপাশি তিনি বিভিন্ন উন্নয়নমূলক ও জনহিতকর কাজে নিজেকে সম্পৃক্ত রেখেছিলেন।’

শোক বিবৃতিতে বিএনপি মহাসচিব আরও বলেন, ‘সাবেক রাষ্ট্রপতি শহীদ জিয়াউর রহমান বীর উত্তম এর বহুদলীয় গণতন্ত্রের নীতি ও জাতীয়তাবাদী আদর্শে অনুপ্রাণিত হয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার নেতৃত্বে প্রত্যেকটি গণতান্ত্রিক আন্দোলন সংগ্রামে তার বলিষ্ঠ অংশগ্রহণ ছিল স্মরণীয়।

শোক বিবৃতিতে মরহুম বদরুজ্জামান খসরুর রুহের মাগফিরাত কামনা করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গ, আত্মীয়স্বজন এবং শুভাকাঙ্খীদের প্রতি গভীর সমবেদনা জানান।

লাইভবার্তা/ জিএম / ১১ জুলাই, ২০১৮

NO COMMENTS

LEAVE A REPLY