গাসিক নির্বাচন : আপিল বিভাগে রায়ে সন্তোষ প্রকাশ হাসান উদ্দিনের

8

গাজীপুর প্রতিবেদক :
গাজীপুর সিটি করপোরেশন নির্বাচন স্থগিতাদেশ বাতিল করে দেয়া আপিল বিভাগের রায়ে সন্তোষ প্রকাশ করেছেন বিএনপির মেয়রপ্রার্থী মুক্তিযোদ্ধা হাসান উদ্দিন সরকার।

বৃহস্পতিবার টঙ্গীতে তার নিজ বাসভবনে এক প্রতিক্রিয়ায় তিনি সাংবাদিকদের বলেন, ‘ষড়ন্ত্রমূলক এক রিট আবেদনের পরিপ্রেক্ষিতে ৬ মে উচ্চ আদালত নির্বাচন স্থগিত করেন। ওই দিনই আমি তাৎক্ষণিক সংবাদ সম্মেলন ডেকে ‘আইনি লড়াই ও মাঠের লড়াই’ চালিয়ে জনগণের ভোটের অধিকার প্রতিষ্ঠার ঘোষণা দিই। পর দিনই নির্বাচন স্থগিতাদেশের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করি। মহান আল্লাহর অশেষ মেহেরবানিতে আমি তাতে সফল হই। ভোটের লড়াইয়েও জনগণের সহযোগিতায় আমি সফল হবো ইনশাআল্লাহ। গাজীপুর সিটিতে ধানের শীষের পক্ষে যে গণজোয়ার সৃষ্টি হয়েছিল তা নস্যাৎ করতেই ষড়যন্ত্রমূলকভাবে নির্বাচন স্থগিত করা হয়।’

হাসান উদ্দিন সরকার আরো বলেন, ‘এখনো ষড়যন্ত্র বন্ধ হয়নি। ইতোমধ্যে সম্পূর্ণ মিথ্যা অভিযোগে আড়াই শতাধিক নেতাকর্মীর নামে মামলা হয়েছে। ২০ দলীয় জোট নেতাকর্মীদের নামে মিথ্যা মামলা ও গণগ্রেফতার করে নির্বাচন থেকে দূরে রাখার অপচেষ্টা চলছে। নির্বাচনে ‘লেভেল প্লেয়িং ফিল্ড’ নিশ্চিত করতে গ্রেফতারকৃত নেতাকর্মীদের নিঃশর্ত মুক্তিসহ মিথ্যা মামলা প্রত্যাহার ও গণগ্রেফতার বন্ধে করতে হবে। বহু আকাক্সিত আজকের রায়ের দিনও নাশকতার অভিযোগের একটি মিথ্যা মামলায় আমিসহ অর্ধশতাধিক নেতাকর্মীকে গাজীপুর আদালতে হাজিরা দিতে হয়েছে।’

আনুষ্ঠানিক প্রতিক্রিয়ার আগে হাসান উদ্দিন সরকারের বাসভবনে আদালতের রায়ে শুকরিয়া আদায় করে ২০ দলীয় নেতাকর্মীদের নিয়ে দোয়া অনুষ্ঠিত হয়।

এ সময় আরো উপস্থিত ছিলেন গাজীপুর জেলা বিএনপির সিনিয়র সহসভাপতি সালাহ উদ্দিন সরকার, টঙ্গী থানা বিএনপির সাধারণ সম্পাদক মাহবুবুল আলম শুক্কুর, সাবেক টঙ্গী পৌর প্যানেল চেয়ারম্যান আবুল হোসেন, গাসিক ৫৪ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও কাউন্সিলরপ্রার্থী শেখ আলেক, ৫৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ও কাউন্সিলর প্রার্থী মো: জাহাঙ্গীর আলম, সেলিম হোসেন, টঙ্গী থানা বিএনপির প্রচার সম্পাদক আবদুর রহিম খান, কাউন্সিলরপ্রার্থী আতিকুর রহমান আতিক, মহানগর জিসাস সভাপতি কসিম উদ্দিন, রফিকুল ইসলাম রিপন, আজিজুল হক রাজু মাস্টার, ব্যবসায়ী ফাকরুজ্জামান, যুবদল নেতা মজিবুর রহমান, তাজুল ইসলাম তাজু প্রমুখ।

‌লাইভবার্তা/জিএম/১১ মে, ২০১৮

NO COMMENTS

LEAVE A REPLY