খালেদা জিয়াকে বাদ দিয়ে নির্বাচন মেনে নেবে না

715

লাইভ বার্তা ডেস্কঃ
NPPসাবেক প্রধানমন্ত্রী ও বিএনপির চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে মিথ্যা মামলায় সাজা দিয়ে জেলে পাঠানো হলে দেশে কোনো নির্বাচন হবে না বলে হুঁশিয়ারি উচ্চারন করে বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, খালেদা জিয়াকে সাজা দিয়ে নির্বাচন দেওয়া হলে দেশের মানুষ নির্বাচনে অংশ নেবে না।

বুধবার ডিআরইউতে ২০ দলীয় জোটের শরিক ন্যাশনাল পিপলস্ পার্টি-এনপিপি আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

এনপিপি চেয়ারম্যান ড. ফরিদুজ্জামান ফরহাদের সভাপতিত্বে আলোচনায় অংশগ্রহন করেন জাতীয় পার্টি (জাফর) মহাসচিব মোস্তফা জামাল হায়দার, জাগপা সভাপতি শফিউল আলম প্রধান, লেবার পার্টি চেয়ারম্যান ডা. মোস্তাফিজুর রহমান ইরান, ডিএল সাধারণ সম্পাদক সাইফুদ্দিন আহমেদ মনি, এনপিপি মহাসচিব মোস্তাফিজুর রহমান মোস্তফা, প্রেসিডিয়াম সদস্য আ হ ম জহির হোসেন হাকিম প্রমুখ।

প্রধানমন্ত্রীকে উদ্দেশ করে ফখরুল বলেন, ড. ইউনূস আমাদের গর্ব। সারা পৃথিবী তাঁকে সম্মান দিচ্ছে। আর আপনি তাকে ব্যক্তিগতভাবে শত্রু চিহ্নিত করেছেন। কারণ, লোকে বলে, নোবেল পুরস্কার নাকি আপনার প্রাপ্য ছিল।

প্রধান নির্বাচন কমিশনার কে এম নুরুল হুদাকে দলীয় ব্যক্তি আখ্যা দিয়ে তিনি অভিযোগ করেন, নুরুল হুদা ছাত্ররাজনীতি করেছেন। পরে রাজনৈতিক সংশ্লিষ্টতার কারণে সরকারি চাকরি হারিয়েছেন। ২০০৮ সালে নির্বাচনে তাকে আওয়ামী লীগের প্রচারের দায়িত্ব দেওয়া হয়েছিল। এসবের সব প্রমাণ আছে বলে তিনি দাবি করেন।

(লাইভবার্তা২৪ডটকম /জিএম/জানুয়ারী ১৫, ফেব্রুয়ারী, ২০১৭)

NO COMMENTS

LEAVE A REPLY