খালেদাকে বাদ দিতে হবে বিএনপির

156

লাইভ বার্তা ডেস্কঃ
Hasanul-Hok-enuজাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু বলেছেন, গণতন্ত্রের টিকিট নিতে খালেদাকে বাদ দিতে হবে বিএনপির। গণতন্ত্রের টিকিট নিতে বিএনপিকে জঙ্গিসন্ত্রাসী, তাদের সমর্থক এবং মানুষ পোড়ানোর কারিগর বেগম খালেদা জিয়াকে বাদ দিতে হবে।

বৃহস্পতিবার রাজধানীর মিরপুর শহীদ বুদ্ধিজীবী কবরস্থান প্রাঙ্গণে জাতীয় পতাকার অন্যতম রূপকার ও মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক কাজী আরেফ আহমেদের ১৮তম শাহাদৎ দিবস উপলক্ষে স্মরণসভায় তিনি এসব কথা বলেন।

এ সময় আরও উপস্থিত ছিলেন জাসদের ঢাকা পশ্চিমের সভাপতি মাইনুর রহমান, জাসদের সাধারণ সম্পাদক শিরীন আখতার, বীর মুক্তিযোদ্ধা শফি উদ্দিন মোল্লা প্রমুখ।

হাসানুল হক ইনু বলেন, জামায়াতের সঙ্গে বন্ধুত্ব, যুদ্ধাপরাধীদের পক্ষ নেয়া, আগুনসন্ত্রাস ও মানুষ পুড়িয়ে বিএনপি রাজনীতিতে যে ভুল করেছে, তার খেসারত দিতে হবে। গণতন্ত্রের টিকিট নিতে বিএনপিকে জঙ্গি-সন্ত্রাসী, তাদের সমর্থক এবং মানুষ পোড়ানোর কারিগর বেগম খালেদা জিয়াকে বাদ দিতে হবে। মনে রাখতে হবে নির্বাচন অপরাধীদের হালাল করার দর কষাকষির বিষয় নয়।

নির্বাচন প্রসঙ্গ টেনে ইনু বলেন, যথাসময়ে নির্বাচন হবে এবং জঙ্গি দমনও অব্যাহত থাকবে। নির্বাচনের পথে জঙ্গি দমনের কাজে একচুলও ছাড় দেয়া হবে না।

(লাইভবার্তা২৪ডটকম /জিএম/জানুয়ারী ১৭, ফেব্রুয়ারী, ২০১৭)

NO COMMENTS

LEAVE A REPLY