ওবায়দুল কাদেরকে সংবর্ধনা

35

নিউজ ডেস্ক :  
obaidul-qader-m220161210180248ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরকে সংবর্ধনা দিয়েছে ‘নোয়াখালী জেলা সমিতি, ঢাকা’।

শনিবার রাজধানীর রমনার ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে তাকে সংবর্ধনা দিতে অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রথমেই তাকে ফুল দিয়ে বরণ করে নেন আয়োজক সংগঠনের প্রেসিডিয়াম সদস্যরা। এরপর তাকে অভিনন্দন স্মারক উপহার দেন জেলা সমিতির সাধারণ সম্পাদকমণ্ডলী।

ওবায়দুল কাদেরকে সংবর্ধনা দিতে আগতদের হাতে হাতে দেখা যায় ফুলের তৈরি নৌকা। এসময় ঢাক-ঢোলের তালে তালে “কাদের ভাই, কাদের ভাই, নোয়াখালীর গর্ব কাদের ভাই” প্রভৃতি স্লোগানে মুখরিত হয়ে ওঠে অনুষ্ঠানস্থল।

নোয়াখালীর সন্তান ওবায়দুল কাদেরের এ সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আনিসুল হক।

তিনি বক্তৃতায় বলেন, তার (ওবায়দুল) নাম আজ শুধু দলের ইতিহাসে নয়, দেশের ইতিহাসেও লেখা হয়ে গেছে। মন্ত্রীর দায়িত্ব পালনের পরও এতো বড় দায়িত্ব পালন করা একমাত্র তার পক্ষেই সম্ভব।

মেয়র বলেন, উনি (ওবায়দুল কাদের) সবই জানেন। আমি মনে করি, যে নেতৃত্বের দায়িত্ব তিনি গ্রহণ করেছেন, তার সঠিক নির্দেশনা তিনি আমাদের দেবেন।

অনুষ্ঠানে নোয়াখালী বিভাগ গঠনসহ কয়েকটি দাবি উত্থাপন করেন জেলা সমিতির নেতাকর্মীরা।

আয়োজক সংগঠনের সভাপতি মো. শাহাবুদ্দিনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন বিকল্পধারা বাংলাদেশের মহাসচিব মেজর (অব.) আবদুল মান্নান, সমিতির সাধারণ সম্পাদক  মো. শামসুল হক, আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য অ্যাডভোকেট বেলাল হোসেনসহ নোয়াখালীর নেতৃস্থানীয় ব্যক্তিত্বরা।

(লাইভবার্তা২৪ডটকম /জিএম/ডিসেম্বর ১০, ২০১৬)

NO COMMENTS

LEAVE A REPLY