এই ‘আইভী’ দিয়ে হবে না

1678

হাসান বাবু, নারায়ণগঞ্জ থেকে ফিরেঃ 

1479481828

নাসিক নির্বাচনে দুই দলের দুই প্রার্থীর ঘুম হারাম। চলছে তাঁদের ছুটাছুটি। ক্ষমতাসীন দলের ডা. সেলিনা হায়াৎ আইভী কেমন আছেন? প্রশ্নটা এসে যায়। গেল নির্বাচনে এই আইভীর যে ইমেজ ছিল তা কিন্তু সে জায়গায় নেই বলেই নারায়ণগঞ্জ থেকে ফিরে উল্লেখ করতে হচ্ছে। অপরদিকে বিএনপির আকস্মিক পছন্দ উকিল সাখাওয়াত কি ভোটারদের মন জয় করতে পারবেন- তা নিয়ে উঠেছে চায়ের কাপে ঝড়। তবে অবস্থা বেগতিক হবার দশা আইভীর। শহর জুড়ে আওয়ামী লীগের বড় অংশই যে তাঁর সাথে নেই, নেই সেই শামিম ওসমান- যিনি অবশ্য সম্প্রতি শেখ হাসিনার সামনেই কথা দিয়েছিলেন আইভীকে বিজয়ী করে আনবেন।  কিন্তু তার লক্ষন নেই। সেই কারণেই কি আইভী দলের জ্যেষ্ঠদের কাছে ছুটছেন বিচার নিয়ে?

হ্যাঁ, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের সঙ্গে দেখা করেছেন নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে দলের মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।

বৃহস্পতিবার (০১ ডিসেম্বর)  সকালে সৈয়দ আশরাফের বেইলি রোডের বাসায় যান আইভী। সেখানে তিনি আধা ঘণ্টার মতো নির্বাচনের বিষয় নিয়ে কথা বলেন বলে সূত্রে জানা গেছে।

সূত্র জানায়, সেলিনা হায়াৎ আইভী এ সময় সৈয়দ আশরাফের কাছে দোয়া চান এবং নির্বাচনের বিভিন্ন বিষয়ে পরামর্শ নেন।

আইভী বলেন, ‘আমি যখন পৌরসভা নির্বাচনে প্রার্থী হই, আপনি তখন আমার জন্য নির্বাচনী প্রচারণায় গিয়েছিলেন। তিনদিন নারায়ণগঞ্জে থেকে প্রচার চালিয়ে ছিলেন। নির্বাচনী মাঠে থেকে আপনি আমাকে বিজয়ী করে এনেছিলেন। আমি আপনার দোয়া নিতে এসেছি, এবার আমি আপনার দোয়া চাই’।

এদিকে বিএনপির একটি সূত্র থেকে জানা গেছে, এই মাসেই বেগম খালেদা জিয়াকেও তাঁর দলের প্রার্থী সাখাওয়াত হোসেনের নির্বাচনী প্রচারণায় দেখা যেতে পারে। এমনিতেই আইভীর যে ইমেজ সংকট, শামীম ওসমানের অসহযোগিতা- এর উপর বেগম জিয়ার নারায়ণগঞ্জ সফর দারুণ একটা সুবিধা করে দিতে পারে সাখাওয়াত কে। সময় হয়তো কথা বলবে। কিন্তু নাসিক নির্বাচনের ভোট দেয়া মানুষগুলোকে এবার বলতে দেখা যাচ্ছে, এই আইভী কে দিয়ে এবার হবে না !

এই সম্পর্কিত আলোচিত সংবাদঃ

দু’জনাই বিএনপির প্রার্থী !

স্ট্রাইকার আইভির ফর্ম আছে কি ?

 হা/লা/১৭০০

NO COMMENTS

LEAVE A REPLY