উন্নয়নে নির্বাচনী ভয় জিতেছে আওয়ামী লীগ : কাদের

21

নিজস্ব প্রতিবেদক :
ন্নয়ন দিয়ে নির্বাচনের ভয় জয় করেছে আওয়ামী লীগ, ভোট এখন শুধুই আনুষ্ঠানিকতা মাত্র বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

তিনি বলেন, ‘বিএনপির জোয়ারের দিন শেষ। বিএনপির রাজনীতিতে এখন ভাটার টান। তাদের হাজার হাজার নেতাকর্মী আওয়ামী লীগে যোগ দেয়ার অপেক্ষায় আছে। আমরা নেত্রীর সবুজ সংকেত পাইনি, তাই অপেক্ষা আছি।’

আগামী নির্বাচনে বিএনপি নামক বিষফোঁড়াকে জনগণ প্রত্যাখ্যান করবে বলেও মন্তব্য করেন তিনি।

শুক্রবার ধানমণ্ডির ৩২ নম্বরে রাসেল স্কয়ারে আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যানবিষয়ক উপ-কমিটির উদ্যোগে গরীবদের মধ্যে ১০০ রিকশাভ্যান বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

নেপালে উড়োজাহাজ বিধ্বস্তে হতাহতদের প্রসঙ্গে মন্ত্রী বলেন, ‘বিমান দুর্ঘটনায় নেপালে নিহত ব্যক্তিদের লাশ যত দ্রুত সম্ভব দেশে ফিরিয়ে আনতে কাজ করছে সরকার। আমাদের প্রাধনমন্ত্রী রাষ্ট্রীয় সফর সংক্ষিপ্ত করে দেশে ফিরে এসেছেন। কীভাবে হতাহতদের দেশে ফিরিয়ে আনা যায়-সুচিকিৎসার ব্যবস্থা করা যায় তা নিয়ে কাজ করছেন। এখন আমাদের মূল দায়িত্ব নিহতদের লাশ দ্রুত ফিরিয়ে এনে স্বজনদের কাছে হস্তান্তর করা এবং দাফন সম্পন্ন করা।

ওবায়দুল কাদের বলেন, ‘গতকাল আমাদের দেশের তিন মেধাবী পরিবারের বাসায় গিয়েছিলাম। সহানুভুতি ও সহমর্মীতা জানাতে। এর মধ্যে একজন পাইলট, একজন কো-পাইলট আর একজন শশী নব-বিবাহিত।’

আওয়ামী লীগের ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির চেয়ারম্যান এ এফ এম ফখরুল ইসলাম মুন্সির সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন সদস্য সচিব সুজিত রায় নন্দী প্রমুখ।

(লাইভবার্তা২৪ডটকম /জিএম/ মার্চ ১৬, ২০১৮)

NO COMMENTS

LEAVE A REPLY