৪ হাজার পিস ইয়াবা উদ্ধার

79

a

লাইভ বার্তাঃ

একটি ড্রাইকেকের প্যাকেট থেকে চার হাজার পিস ইয়াবা উদ্ধার করছে চট্টগ্রাম রেলওয়ে গোয়েন্দা (ডিবি) পুলিশ। প্যাকেটটি নিয়ে রেলে উঠে অন্যত্র যাওয়ার সময় হাতনাতে ধরা পড়েন ইয়াবা ব্যবসায়ী মো ওয়াহিদ (২৭)।

মঙ্গলবার (০৬ ডিসেম্বর) সন্ধ্যায় চট্টগ্রাম রেলস্টেশনের ৮ ও ৯ নম্বর প্লাটফর্মের ফুটওভার ব্রিজের পাশ থেকে তাকে ইয়াবাসহ আটক করা হয়।

চট্টগ্রাম রেলওয়ে ডিবি পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. গোলাম ছরোয়ারের নেতৃত্বে ডিবির টিম এই বিশেষ অভিযান পরিচালনা করে।

অভিযান শেষে থানায় এজহার দাখিল করে গোলাম ছরোয়ার  জানান, একটি শপিং ব্যাগের ভেতরে টি শার্ট দিয়ে মোড়ানো অবস্থায় অভিনব উপায়ে ড্রাইকেট বিস্কুটের প্যাকেটে প্লাস্টিকের পাতলা বক্সের মধ্যে ইয়াবা ছিলো। আসামি ইয়াবা নিয়ে ট্রেনে ওঠার অপেক্ষায় ছিলেন। উদ্ধার করা চার হাজার পিস ইয়াবার বাজার মূল্য প্রায় ২০ লাখ টাকা।

এ ঘটনায় চট্টগ্রাম রেলওয়ে থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। জিজ্ঞাসাবাদে আটক আসামি পুলিশকে জানিয়েছেন, কক্সবাজার থেকে স্বল্পমূল্যে এগুলো কিনে অন্যত্র বেশি দামে বিক্রির জন্য নিয়ে যাচ্ছিলেন তিনি।

তবে তার কাছে কোনো রেলের টিকিট পাওয়া যায়নি।

স্টেশন পুলিশের একটি সূত্র জানায়, চট্টগ্রাম থেকে ঢাকায় ইয়াবা চালানের তথ্য পুলিশের কাছে রয়েছে। গোপন সংবাদের অভিযানে এসব ইয়াবা ব্যবসায়ী চক্র ধরার চেষ্টা চলছে।

ঝ/০৯

NO COMMENTS

LEAVE A REPLY