আসামির হামলায় জেলার আহত

67

images-4লাইভ ডেস্ক ঃ 

বৃহস্পতিবার (১ ডিসেম্বর) সকাল সাড়ে ৮টার দিকে সিলেট কেন্দ্রীয় কারাগারে মূল ফটকের অভ্যন্তরে এক কয়েদির হামলায় জেলার মাসুদ পারভেজ মঈন আহত হয়েছেন। তাকে গুরুতর আহত অবস্থায় সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সিলেট কেন্দ্রীয় কারাগারের সিনিয়র জেল সুপার মো.ছগির মিয়া এ ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি জানান, জেলার মাসুদ পারভেজ মঈনের মাথায় ৭টি সেলাই দেওয়া হয়েছে। তিনি আরও জানান, সুনামগঞ্জের দিরাই উপজেলার একটি হত্যা মামলায় ঐ কয়েদির যাবজ্জীবন কারাদণ্ড হয়। ২০০৪ সালের ১৯ মে থেকে তিনি সিলেট কেন্দ্রীয় কারাগারে আছেন।

কারাগার সূত্রে জানা যায়, প্রতিদিনের মতো সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলার মাসুদ পারভেজ মঈন প্রধান ফটকে বসে বন্দীদের হিসেব করছিলেন। এসময় একটি হত্যা মামলার যাবজ্জীবন সাজাপ্রাপ্ত আসামি প্রমোদ চন্দ্র দাসও লাইনে বসা ছিল। হঠাৎ পেছন থেকে ঐ কয়েদি কারাগারের প্রধান কারারক্ষী ও গোয়েন্দা প্রধান মাসুদ পারভেজ মঈনের মাথায় একটি লোহার পাইপ দিয়ে আঘাত করেন। এসময় অন্যান্য কারক্ষীরা এগিয়ে এসে মাসুদ পারভেজ মঈনকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। বর্তমানে হাসপাতালের ১১নম্বর ওয়ার্ডে তিনি চিকিৎসাধীন রয়েছেন। অন্যদিকে বন্দী প্রমোদ চন্দ্র দাসকে কারাগারের সেলে রাখা হয়েছে।

সিলেট কোতোয়ালি থানার সেকেন্ড অফিসার আজিম পাটোয়ারী জানান,আজ  দুপুরে  সিলেট কেন্দ্রীয় কারাগারের জেলারের উপর হামলার ঘটনায় কারাগারের ডেপুটি জেলার নুর মোহাম্মদ সুহেল বাদী হয়ে আসামি প্রমোদ চন্দ্রের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন।

সা/ল/০০৮

NO COMMENTS

LEAVE A REPLY