আরেকটি ৫ জানুয়ারির নির্বাচনের পাঁয়তারা হচ্ছে

273

লাইভ বার্তা ডেস্কঃ
dudu-20150111120028বাংলাদেশ জাতীয়তাবাদী দল-বিএনপির ভাইস চেয়ারম্যান ও কৃষক দল কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শামসুজ্জামান দুদু বলেছেন, পার্শ্ববর্তী একটি দেশকে খুশি করতেই বিদ্যুৎকেন্দ্র নির্মাণ করে সুন্দরবনকে ধ্বংস করার পরিকল্পনা করা হচ্ছে। আর এক সময়ের ছাত্রলীগের ক্যাডারকে সিইসি বানিয়ে আওয়ামী লীগ আরেকটি ৫ জানুয়ারির নির্বাচনের প্রক্ষাপট তৈরি করছে। আমরা সেটি জাতিকে জানিয়েছি। গণতন্ত্রকে কবরস্থ করার যে নির্বাচন, সেটি এ সরকার, এ প্রধানমন্ত্রীর নেতৃত্বে হয়েছে ২০১৪ সালের ৫ জানুয়ারি।

বুধবার চট্টগ্রামের একটি হোটেলের হলরুমে কৃষকদলের চট্টগ্রাম বিভাগীয় সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। আগামী ২৭ ফেব্র“য়ারি অনুষ্ঠিতব্য কৃষকদলের জাতীয় সম্মেলন উপলে এ সভার আয়োজন করা হয়।

কৃষকদল নেতা এম এ হালিমের সভাপতিত্বে এবং অধ্যাপক আতিকুল ইসলাম লতিফীর সঞ্চালনায় সম্মেলনে বিশেষ অতিথি ছিলেন কৃষকদলের কেন্দ্রীয় সহসভাপতি এম এ তাহের। প্রধান বক্তা ছিলেন কৃষকদলের যুগ্ম সাধারণ সম্পাদক তকদির হোসেন মো: জসীম। অতিথি ছিলেন জামাল উদ্দিন খান মিলন, আহমদ খলিল খান, চাকসু ভিপি মো: নাজিম উদ্দিন, ইসহাক কাদের চৌধুরী। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন আমির হোসেন চাষি, সিরাজুল ইসলাম চৌধুরী, অ্যাডভোকেট রবিউল হাসান পলাশ, মো: ইসলাম, সৈয়দ মো: সাইফুদ্দিন, ইকরাম হোসেন বেলাল, অ্যাডভোকেট তরিকুল ইসলাম ও এম এ হান্নান প্রমুখ।

(লাইভবার্তা২৪ডটকম /জিএম/জানুয়ারী ১৬, ফেব্রুয়ারী, ২০১৭)

NO COMMENTS

LEAVE A REPLY